ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছেলেকে ট্রেনে তুলে দিয়ে বাড়ি ফেরা হলো না মায়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, মে ১৪, ২০২২
ছেলেকে ট্রেনে তুলে দিয়ে বাড়ি ফেরা হলো না মায়ের

ঠাকুরগাঁও: ট্রেনে তুলে দিতে ছেলেকে নিয়ে স্টেশনে এসেছিলেন এক মা। ছেলের সঙ্গে আরেকটু সময় কাটাতে নিজেও উঠেছিলেন ট্রেনে।

ট্রেন ছাড়ার বাঁশি বাজালে তাড়াহুড়া করে নামতে যান তিনি। এ সময় পড়ে গেলে চলন্ত ট্রেনের চাকায় কাটা পড়ে তাঁর মৃত্যু হয়।  

শনিবার (১৪ মে) ঠাকুরগাঁও রোড রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে।  

ট্রেনে কাটা পড়ে মারা যাওয়া ওই নারীর নাম রশিদা বেগম। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার বকসে্র হাট এলাকার ইউসুফ আলীর স্ত্রী। তাঁর ছেলের নাম রবিউল ইসলাম (৩০)। তিনি ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা রেলস্টেশন থেকে পঞ্চগড় এক্সপ্রেসের একটি ট্রেন ছেড়ে আসে। ওই ট্রেনে ছেলে রবিউলকে তুলে দিতে ঠাকুরগাঁও রোড রেলস্টেশনে আসেন রশিদা বেগম। দুপুর ২টার দিকে ট্রেনটি স্টেশনে এসে পৌঁছায়। এ সময় ছেলের সঙ্গে আরও কিছুটা সময় কাটাতে নিজেও ট্রেনে ওঠেন ওই মা।

ট্রেনটি ছেড়ে দেওয়ার বাঁশি বাজাতে থাকলে তিনি তাড়াহুড়া করে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে প্ল্যাটফর্মে নামতে যান। এ সময় ট্রেনের নিচে কাটা পড়ে তাঁর দেহ খণ্ডবিখণ্ড হয়ে যায়।

ঠাকুরগাঁও রোড রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার অনুপ বসাক বাংলানিউজকে বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ও প্রয়োজনীয় নিয়ম ও আইন-কানুনের পরিপ্রেক্ষিতে যাবতীয় প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, মে ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।