ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, মে ১৪, ২০২২
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীর কদমতলীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হেলাল উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৩টার দিকে সলিমুল্লাহ স্কুল সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার সহকর্মী মো. শাহীন জানান, স্কুলের সামনের সড়কে একটি বৈদ্যুতিক খুঁটিতে মইয়ে দাঁড়িয়ে ডিস লাইনের মেরামতের কাজ করছিলেন হেলাল। এ সময় অসাবধানতা অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সুফিয়া হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার বাড়ি ভোলার তজুমদ্দিন উপজেলায়। পূর্ব কদমতলীর ওই এলাকাতে থাকতেন হেলাল। তার বাবার নাম আনা মিয়া। আনুমানিক ১০ বছর ধরে ওই এলাকাতে তিনি ডিস লাইনের কাজ করে আসছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, সহকর্মীরা দাবি করছেন কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন হেলাল। বিস্তারিত তদন্তের জন্য থানায় জানানো হয়েছে। এছাড়া মরদেহ ময়নাতন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মে ১৪, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।