ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাশিমপুর কারা কমপ্লেক্সে ইয়াবাসহ নারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, মে ১৪, ২০২২
কাশিমপুর কারা কমপ্লেক্সে ইয়াবাসহ নারী আটক

গাজীপুর: গাজীপুরের কাশিমপুর কারা কমপ্লেক্সের মূল ফটক থেকে ১৮৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক নারীকে আটক করেছে কারা কর্তৃপক্ষ। শনিবার (১৪ মে) দুপুরে ওই তাকে আটকের পর পুলিশে হস্তান্তর হয়েছে।

আটক রানী বেগম (৪৫) যশোরের বাঘারপাড়া উপজেলার দশ পাখিরা এলাকার মামুন হোসেনের স্ত্রী।

পুলিশ ও কাশিমপুর কারাগার সূত্রে জানা গেছে, ইয়াবা ট্যাবলেট সঙ্গে নিয়ে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে এক বন্দির সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছিলেন রানী বেগম। এসময় মূল ফটকে প্রবেশ করলে কারারক্ষীরা তার দেহ ও ব্যাগ তল্লাশি করে। এক পর্যায়ে তার ব্যাগের ভেতর পলিথিনে মোড়ানো অবস্থায় ১৮৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে কোনাবাড়ী থানা পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয়। ওই নারী কারাগারে বন্দী তার মেয়ের সাথে সাক্ষাৎ করতে আসছিলেন বলে জানা গেছে। কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছে রানী বেগমের মেয়ে। ধারণা করা হচ্ছে ওই নারী তার মেয়েকে ইয়াবা ট্যাবলেটগুলো দেয়ার জন্য কারাগারে প্রবেশ করছিল।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, ওই নারীকে থানা হাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে। রোববার (১৫ মে) তাকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৮২৩, মে ১৪, ২০২২।
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।