ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

জাতীয়

নেশার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা কিশোরের!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মে ১৪, ২০২২
নেশার টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা কিশোরের!

বরিশাল: নেশার টাকা না পেয়ে বরিশাল নগরের পলাশপুরে বাপ্পী খান (১৪) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়েছে আত্মহত্যা করেছে।  

শুক্রবার (১৩ মে) গভীর রাতে নিজ বসায় ঘরের আড়ার সঙ্গে সে গলায় ফাঁস দেয়।

পরবর্তীতে স্বজনরা উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

বাপ্পী বরিশাল নগরের ৫ নম্বর ওয়ার্ডের পলাশপুর এলাকার শাহিন খানের ছেলে এবং সে নগরের বান্দরোডস্থ মোটরসাইকেলের পার্টস বিক্রয়ের দোকানে কাজ করতো। এই কিশোরের মা জানিয়েছেন, বাপ্পী কিছুদিন ধরে নেশায় আসক্ত হয়ে পড়ে এবং সে মাদক ক্রয়ের টাকার জন্য প্রায়শই ঘরে অশান্তি করে আসছিল। শুক্রবার সন্ধ্যা রাতে সে নেশার টাকার জন্য ফের অত্যাচার চালায়। এ সময় তাকে গালমন্দ করলে সে ঘর থেকে বেরিয়ে যায়। পরবর্তীতে রাত সাড়ে ১২টার দিকে ঘরে আসে এবং সবার অজান্তে ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। কিছুক্ষণ পর বিষয়টি টের পেয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু এর আগেই তার মৃত্যু হয় বলে জানিয়েছেন চিকিৎসক।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানা, মৃত্যুর পর কিশোরের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পুলিশি কার্যক্রম চলছে।
শনিবার (১৪ মে) দুপুরে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, কিশোরের আত্মহত্যার খবর পেয়ে হাসপাতালে পুলিশের টিম পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, মে ১৪, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa