ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

জাতীয়

অবৈধ সম্পর্ক ঢাকতে নবজাতক হত্যা, জামাই-শ্বশুর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মে ১৪, ২০২২
অবৈধ সম্পর্ক ঢাকতে নবজাতক হত্যা, জামাই-শ্বশুর গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের রামপালে অবৈধ সম্পর্ক ধামাচাপা দিতে সদ্যজাত নবজাতক শিশুকে নদীতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জামাই ও শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) দুপুরে রামপাল উপজেলার মল্লিকেরবেড় গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় আল আমিন শেখ (২৬) ও তার শ্বশুর শাহাজাহান হাওলাদারকে (৫২) গ্রেফতার করে পুলিশ। পরে শনিবার (১৪ মে) দুপুরে গ্রেফতারদের আদালতে পাঠানো হয়।

আল আমিন শেখ মল্লিকেরবেড় গ্রামের কামাল শেখের ছেলে এবং শাহাজাহান হাওলাদার একই এলাকার জামেল হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, শ্বশুরবাড়িতে থাকার সুযোগে আল আমিন তার চাচাতো শ্যালিকার (১৭) সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে।

শুক্রবার (১৩) বেলা ১১টার দিকে কিশোরীর প্রসব বেদনা উঠলে গোপনে আল আমিন ও শাহাজাহান ওই কিশোরীর পরিবারের লোকজনসহ তাকে গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে যান। পথে ভ্যানের ওপরেই পুত্র সন্তান জন্ম দেয় ওই কিশোরী। পরে আল আমিন ও তার শ্বশুর মিলে নবজাতককে খালের পানিতে চুবিয়ে হত্যা করেন। শিশুটিকে খালের পাশে পুঁতে ফেলার সময় স্থানীয়রা বিষয়টি দেখে ফেলেন। এরপর এ ঘটনায় স্থানীয় আম্বিয়া বেগম নামে এক নারী তাদের নামে মামলা করেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুদ্দিন বাংলানিউজকে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আল আমিন ও তার শ্বশুরকে আটক করা হয়। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল আমিন তার অবৈধ সম্পর্কের কথা স্বীকার করেছেন। আল আমিন ও তার শ্বশুরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওসি আরও বলেন, কিশোরী এখনও অসুস্থ রয়েছেন। বাড়িতে থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মে ১৪, ২০২২

এফআর/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa