ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, মে ১৩, ২০২২
বাগেরহাটে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত, আটক ১

বাগেরহাট: বাগেরহাটের রামপাল উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওবায়দুল্লাহ (২০) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছেন সজিব (২০) নামে আরেক যুবক। শুক্রবার (১৩ মে) সন্ধ্যা ৭টার উপজেলা সদরের ঝনঝনিয়া পুকুরপাড়ে বসা নিয়ে দু'জনের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে এ ঘটনা ঘটে।

 

আহত ওবায়দুল্লাহ রামপাল উপজেলার গাববুনিয়া গ্রামের আবুল কালামের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ছুরিকাঘাতের ঘটনায় সজিবের বাবা গাববুনিয়া গ্রামের আলমগীরকে আটক করেছে পুলিশ।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছউদ্দিন বলেন, সন্ধ্যার দিকে পুকুরপাড়ে বসা নিয়ে ওবায়দুল্লাহ ও সজিবের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সজিব ওবায়দুল্লাকে ছুরিকাঘাত করেন। এ সময় সজিবের সঙ্গে তার বাবা আলমগীরসহ কয়েকজন ছিলেন। আহত ওবায়দুল্লাহর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ওসি আরও বলেন, ছুরিকাঘাতের ঘটনায় সজিবের বাবা আলমগীরকে আটক করা হয়েছে। ছুরিকাঘাতের সঙ্গে অন্য যারা জড়িত রয়েছেন তাদেরও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, মে ১৩, ২০২২
আরবি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।