ঢাকা, বুধবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ জুন ২০২৪, ২৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বৃষ্টি ভেজা কাদা মাঠে নবীন-প্রবীণদের ফুটবল উৎসব

ডিস্ট্রিক্ট করেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মে ১৩, ২০২২
বৃষ্টি ভেজা কাদা মাঠে নবীন-প্রবীণদের ফুটবল উৎসব

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীতে বৃষ্টি ভেজা কাদা মাঠে শৈশবের সেই ফুটবল খেলায় মেতে ওঠেন নবীন-প্রবীণ শিক্ষার্থীরা।

ঐতিহ্যবাহী জেলা স্কুলের ৮৭ ব‍্যাচের শিক্ষার্থীদের খেলা চলে মাত্র ৩০ মিনিট।

আর এ খেলায় অংশ নেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সংস্কৃতিকর্মী, ব‍্যবসায়ী, আইনজীবী ও চাকরিজীবীরা। আর তাদের বিপক্ষ দলে খেলায় অংশ নেন জেলা স্কুলের বর্তমান শিক্ষকের একটি দল।

এ সময় বৃষ্টি ভেজা মিনি ফুটবল টুর্নামেন্টের মাঠে কাদা-পানির জলকেলিকে ঘিরে দর্শকদের মধ্যে ব‍্যাপক আনন্দঘন আবহ সৃষ্টি হয়। এতে খেলোয়াড়রাও ছিলেন বেশ প্রাণোচ্ছল।

শুক্রবার (১৩ মে) দুপুর সাড়ে ৩টার দিকে নগরীর জেলা স্কুল বডিং মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ২-০ গোলে শিক্ষক দলকে হারিয়ে বিজয়ী হন ৮৭ ব‍্যাচের প্রবীণ শিক্ষার্থীদের দল।

এ সময় একাই দুই গোল করে ম‍্যান অব ম‍্যাচ নির্বাচিত হন ৮৭ ব‍্যাচের শিক্ষার্থী তারেক।

জেলা স্কুল স্পোর্টস ক্লাবের যুগ্ম-সম্পাদক সাখাওয়াত হোসেন জানান, জেলা স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে ২০টি মিনি ফুটবল এবং ৭টি ভলিবল দল অংশ নেবে। আগামী তিন দিনব‍্যাপী চলবে এই টুর্নামেন্ট।

শুক্রবার (১৩ মে) সকালে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা স্কুলের প্রধান শিক্ষিকা মোছা. মোহসিনা খাতুন।

আয়োজকরা জানান, দেশে স্কুল পর্যায়ে এটিই প্রথম সবচেয়ে বড় টুর্নামেন্ট। এর আগে গত বছর ৫০টি ব্যাচ নিয়ে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছিল জেলা স্কুল এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাব।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মে ১৩, ২০২২
এফআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।