ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবগঙ্গায় গোসলে নেমে তলিয়ে গেল স্কুলছাত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, মে ১৩, ২০২২
নবগঙ্গায় গোসলে নেমে তলিয়ে গেল স্কুলছাত্র

নড়াইল: নড়াইলের নড়াগাতিতে বন্ধুদের সঙ্গে নবগঙ্গা নদীতে গোসল করতে গিয়ে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। তার নাম মো. আলিফ মোল্যা (১৪)।

শুক্রবার (১৩ মে) দুপুর ১২টার দিকে উপজেলার বড়দিয়া ফেরিঘাটের পন্টুন থেকে নদীতে ঝাঁপ দেওয়ার পর নিখোঁজ হয় সে।

নিখোঁজ আলিফ বড়দিয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও নড়াগাতি থানার চোরখালি গ্রামের আলাউদ্দিন মোল্যার ছেলে।

পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শী বন্ধুরা জানায়, আলিফসহ তারা ৩ বন্ধু মিলে শুক্রবার দুপুর ১২টার দিকে নবগঙ্গা নদীর বড়দিয়া ফেরিঘাটে গোসল করতে নামে। এক পর্যায়ে আলিফ ঘাটের পন্টুনে উঠে নদীতে ঝাঁপ দেওয়ার পর তীব্র স্রোতের তলিয়ে যায়।
এ ঘটনার পর তার পরিবারের লোকজনসহ স্থানীয়রা নদীতে তল্লাশি শুরু করেছেন। স্বজনদের পাশাপাশি উদ্ধার অভিযানে কালিয়া ও খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল অংশ নিয়েছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিখোঁজের সন্ধানে নদীতে তল্লাশি অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ১৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।