ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে নারী-শিশুসহ ১৮ রোহিঙ্গা আটক

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, মে ১২, ২০২২
মৌলভীবাজারে নারী-শিশুসহ ১৮ রোহিঙ্গা আটক

মৌলভীবাজার: মৌলভীবাজার শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে নারী ও শিশুসহ ১৮ জন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। তারা সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করে।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার (১২ মে) সকালের দিকে মৌলভীবাজার শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় ঘোরাফেরা ও কথাবার্তায় সন্দেহ হলে তাদের আটক করা হয়।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, রোহিঙ্গাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য ভারত থেকে কুলাউড়া উপজেলার পৃথিমপাশা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে।

আটকরা হলেন- সইদুল আমিন (১৯), আয়েশা খাতুন (২৭), তারেক জমিন (১২), আয়াতুল্লাহ (৬), আসমা বেগম (৮), ইনসা বেগম (২), ফাতেমা (৬ মাস), ইয়াসিন আরাফাত (২৬), নুর সাবা (২২), সমির (৫), মোছা. সমিরা, মনসুর আহমদ (৩০), বিবি আয়েশা (২৫), ইয়াসর (৪), কয়সর (২), কুলসুমা (১২), ইসপা (৯) ও আমিনা বেগম (২০)।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ১২, ২০২২
বিবিবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।