ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরের সিঁদ কেটে শিশু চুরির অভিযোগ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, মে ১২, ২০২২
ঘরের সিঁদ কেটে শিশু চুরির অভিযোগ

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় ঘরের সিঁদ কেটে হাবিবুর রহমান মাহিন নামে তিন বছরের একটি শিশুকে চুরির অভিযোগ পেয়েছে পুলিশ।  

মঙ্গলবার (১১ মে) দিনগত রাতে এ ঘটনাটি ঘটেছে।

 

শিশুটির পরিবার ও পুলিশ জানা সূত্র জানায়, মাহিনের বাবা দুবাইয়ে থাকেন। রাতে খাওয়া শেষে ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন মা লিজা বেগম। গভীর রাতে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে ঘুমন্তবস্থায় শিশু মাহিনকে চুরি করে কে বা কারা নিয়ে যায়। কিছুক্ষণ পর লিজা বিছানায় তার ছেলেকে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন। এ সময় তিনি ঘরের ভেতরে দরজা খোলা এবং ঘরের এক পাশে সিঁদ কাটা দেখতে পান। লিজার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে খোঁজাখুজি করেন। শিশুটির সন্ধান না পেয়ে তারা বিষয়টি কুলাউড়া থানাকে জানানো হয়। রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়। চুরি হওয়া শিশুর বাবা মুর্তুজ আলী দুবাই থাকেন। শিশুটির মা তাকে নিয়ে তার পিত্রালয়ে ছিলেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বাংলানিউজকে বলেন, রাত আড়াইটার দিকে আমাদের কাছে খবর আসে যে, একটি শিশু চুরি হয়েছে। ঘটনাটি শুনে আমরা দ্রুতই ঘটনাস্থলে যাই। শিশুটির মা আমাদের বলেছেন যে, তিনি ঘুমেছিলেন। হঠাৎ ঘুম ভেঙে গেলে দেখেন যে, তার বাচ্চাকে কে যেন নিয়ে যাচ্ছেন। তিনি সঙ্গে সঙ্গে সেই লোকটির পেছনে দৌড় দিয়েছিলেন এবং চিৎকারও করেন। কিন্তু লোকটাটিকে আর তিনি খুঁজে পাননি।

পরে ওই শিশুটির মা আমাদেরকে বলেছেন যে, ওই লোকটি সম্পর্কে তার মামা হয়। লোকটির নাম মোর্শেদ। এ ঘটনায় রাত থেকেই শিশুটিকে উদ্ধার করতে পুলিশের পুরো টিম কাজ করছে। ইতোমধ্যে এ বিষয়ে আমরা বেশ তথ্য সংগ্রহ করতে পেরেছি। আশা করি, প্রাপ্ত তথ্যমতে দ্রুতই শিশুটিকে উদ্ধার করতে পারবেন বলে ওসি বিনয় ভূষণ রায় জানান।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, মে ১২, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।