ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে আবারও বাস দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, মে ১১, ২০২২
ময়মনসিংহে আবারও বাস দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

ময়মনসিংহ: ময়মনসিংহে মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে আবারও বাস দুর্ঘটনার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত হয়েছেন ১ জন এবং আহত হয়েছেন অন্তত ১৫ জন।

বুধবার (১১ মে) দুপুর সোয়া ১২টার দিকে জেলার ফুলপুর উপজেলার হালুয়াঘাট-ময়মনসিংহ মহাসড়কের ইমাদপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

হতাহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি বলে জানিয়েছেন ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন খান।

ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, বেলা সোয়া ১২টার দিকে ফুলপুরের ইমাদপুর নামক স্থানে হালুয়াঘাট থেকে ইমাম পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। অপর একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ধান কাটার মেশিন বহনকারী একটি ট্রাককে সাইড দিতে গিয়ে সড়কের পাশের পুকুরে পড়ে ডুবে যায় বাসটি। ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে আহত অন্যদের মধ্যে কারো অবস্থা গুরুতর নয়।

বর্তমানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক আছে বলেও নিশ্চিত করেছেন ফুলপুর থানার ওসি।

এদিকে ঈদ যাত্রায় বড় ধরনের কোনো দুর্ঘটনা না ঘটলেও গত কয়েকদিন ধরে ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদের পূর্ব অঞ্চলের সড়কগুলোতে প্রায় প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। এ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সচেতন মহল। দুর্ঘটনার কারণ চিহ্নিত করে দ্রুত ব্যবস্থা নেওয়া জরুরি বলে মনে করেন তারা।

ময়মনসিংহ ট্রাফিক ইন্সপেক্টর আবু নাসের মো. জহির বলেন, মূলত বেপরোয়া গতির কারণে ঘটছে এসব দুর্ঘটনা। তবে এসব ঘটনা রোধ করতে আইনগত ব্যবস্থার পাশাপাশি চালক ও মালিকদের সঙ্গে কথা বলে সচেতনতা বৃদ্ধির চেষ্টা চলছে।  

>>> ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংর্ঘষ, আহত ২০ 

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মে ১১, ২০২২
এফআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ