ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবল বৃষ্টিতে অবৈধ গ্যাস লাইন উচ্ছেদে ব্যাঘাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, মে ১১, ২০২২
প্রবল বৃষ্টিতে অবৈধ গ্যাস লাইন উচ্ছেদে ব্যাঘাত

সাভার (ঢাকা): ঘূর্ণিঝড় 'অশনি'র প্রভাবে সাভারের আশুলিয়ায় থেমে থেমে প্রবল বৃষ্টি হওয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে ব্যাঘাত সৃষ্টি হয়েছে।

বুধবার (১১ মে) আশুলিয়ার কুটুরিয়ার নিক্কন হাউজিং এলাকায় সকাল থেকে অভিযান পরিচালনা করছে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তারা।

দেখা গেছে, অবৈধভাবে নেওয়া গ্যাস সংযোগ উচ্ছেদে কাজ করছে তিতাস। এ সময় বিভিন্ন স্পষ্টে শ্রমিকরা পাইপ তোলার কাজ করছেন। কিন্তু একটু পর বৃষ্টির কারণে সব কাজ বন্ধ করে দিয়ে বসে থাকতে হচ্ছে।

অভিযানের নেতৃত্ব দেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মো. সায়েম। তিনি বাংলানিউজকে বলেন, আমাদের প্রতি অভিযানে ১ হাজার বা ২ হাজার অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদের লক্ষ্যমাত্রা থাকে। কিন্তু আজ বৃষ্টির কারণে ৫ শ'র কম সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বৃষ্টির কারণে আমাদের শ্রমিকরা বসে ছিল। থেমে থেমে বৃষ্টি হওয়ায় কাজে অনেক ব্যাঘাত হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের কাজ হয়েছে খুড়ে খুড়ে বের করার। কিন্তু বৃষ্টি উপেক্ষা করে যদি কোথাও খোঁড়াখুঁড়ি করি তাহলে সেখানে পানি যমে যায় এতে কাজ করা যায় না।

অভিযানটির নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন বাংলানিউজকে বলেন, আমরা সকাল থেকে অভিযানের সঙ্গে আছি। বৃষ্টির কারণে আমাদের একটি বাড়ির ভেতরে বসে থাকতে হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, মে ১১, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।