ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘূর্ণিঝড় অশনি’র প্রভাব

বরিশালে ‘জয় বাংলা উৎসব’ স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, মে ১১, ২০২২
বরিশালে ‘জয় বাংলা উৎসব’ স্থগিত

বরিশাল: ঘূর্ণিঝড় অশনি ক্রমশই বাংলাদেশের উপকূলের দিকে এগিয়ে আসায় বরিশালে বৃহস্পতিবার (১২ মে) অনুষ্ঠিতব্য ‘জয় বাংলা উৎসব’ স্থগিত করা হয়েছে।  

মঙ্গলবার (১০ মে) দিনগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন দি বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সাইদুর রহমান রিন্টু।

 

তিনি বলেন, ১২ মে (বৃহস্পতিবার) সন্ধ্যায় বরিশাল সিটি করপোরেশনের সহযোগিতায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জয় বাংলা উৎসবের আয়োজন করেছিল বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

সাইদুর রহমান রিন্টু জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্ঠে উচ্চারিত প্রেরণাদিপ্ত স্লোগান ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ঘোষণা করায় বরিশালে ‘জয় বাংলা উৎসব’ আয়োজন করা হয়েছিল। এতে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর বিশেষ অতিথি থাকার কথা ছিল । তবে ঘূর্ণিঝড় অশনি’র প্রভাবে বিরূপ আবহাওয়ার কারণে ১২ মে সন্ধ্যায় অনুষ্ঠিতব্য উৎসব সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।  

‘আবহাওয়া স্বাভাবিক হলে পরবর্তী নির্ধারিত তারিখ সবাইকে জানিয়ে দেওয়া হবে- যোগ করেন তিনি। ’ 

জয় বাংলা উৎসবে গান পরিবেশনের কথা ছিল তাপস অ্যান্ড ফ্রেন্ডসের।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, মে ১১, ২০২২
এমএস/এসএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।