ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহাসড়কে ছিনতাই-চাঁদাবাজির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মে ১০, ২০২২
মহাসড়কে ছিনতাই-চাঁদাবাজির অভিযোগ

গাইবান্ধা: মহাসড়কে ছিনতাই-চাঁদাবাজির অভিযোগে গাইবান্ধার পলাশবাড়ীতে সংবাদ সম্মেলন করেছে মালিক-শ্রমিকদের পৃথক দু’টি সংগঠন।

মঙ্গলবার (১০ মে) দুপুরে পলাশবাড়ী প্রেসক্লাব রোডের গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-কোচ-মাইক্রোবাস মালিক সমিতির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের পক্ষ থেকে বলা হয়, আমরা দীর্ঘদিন ধরে গাইবান্ধা থেকে রংপুর-ঢাকা ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহন ব্যবসা চালিয়ে আসছি। সরকার সারাদেশে সড়ক-মহাসড়কে সব ধরনের চাঁদাবাজি বন্ধে সক্ষম হলেও নারায়ণগঞ্জ জেলার মদনপুর থেকে কাঁচপুর পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চিহ্নিত দু’টি গ্রুপের (সেন্টু ও আলমগীর) নামে আমাদের পরিবহনগুলোর স্টাফ-শ্রমিকদের কাছ থেকে মাসিক চাঁদা দাবি করা হচ্ছে। না দিলে মারধর ও টাকা-মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হচ্ছে। বিষয়টি স্থানীয় পুলিশ প্রশাসনকে লিখিতভাবে জানালেও কোনো সুরাহা মেলেনি। এ অবস্থায় আশু সমাধানের জন্য প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সদয় হস্তক্ষেপ কামনা করছি।  

এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভোট বাবু, গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান সরকার বিচ্চু, সাধারণ সম্পাদক ও পলাশবাড়ী পৌরসভার মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লবসহ সংশ্লিষ্ট অনেকে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মে ১০, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।