ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সরিষাবাড়ীতে ট্রেনের ধাক্কায় পল্লীবিদ্যুত কর্মকর্তাসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মে ৯, ২০২২
সরিষাবাড়ীতে ট্রেনের ধাক্কায় পল্লীবিদ্যুত কর্মকর্তাসহ নিহত ২

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে অরক্ষিত রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের দুজন আরোহী নিহত হয়েছেন।

সোমবার (০৯ মে) বিকেলে সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া জামতলা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত একজন হলেন সরিষাবাড়ী পল্লীবিদ্যুৎ সমিতির মিটার টেস্টিং সুপারভাইজার মো. আলী হাসান (২৪)। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোনাকষা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে। অপরজন একই অফিসের ইলেক্ট্রিশিয়ান ও সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বিলপাড় গ্রামের মুজিবুর রহমানের ছেলে সুলতান মাহমুদ (৩৫)।

পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম নুরুল হুদা জানান, বিকেল ৩টার দিকে আলী হাসান ও সুলতান মাহমুদ পল্লীবিদ্যুৎ অফিস থেকে কাজের জন্য ডোয়াইল যাচ্ছিলেন। এ সময় তারা সাতপোয়া জামতলা মোড়ের অরক্ষিত রেলক্রসিং পর্যন্ত পৌঁছালে সরিষাবাড়ী থেকে যমুনা সেতু (পূর্ব) স্টেশনগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেন তাদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মুজিবুল হক জানান, নিহতদের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হবে।  

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মে ০৯, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।