ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ইউপি সদস্যকে অপহরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, মে ৮, ২০২২
বান্দরবানে ইউপি সদস্যকে অপহরণ

বান্দরবান: বান্দরবানের কুহালং ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের সদস্য চাইউগ্যা মারমাকে অপহরণ করেছে সন্ত্রাসীরা।

শনিবার (০৭ মে) দুপুরে বান্দরবান-রাঙামাটি সড়কের রাঙামাটির রাজস্থলী উপজেলার নাইঙ্গাপাড়া রাস্তারমুখ থেকে তাকে অপহরণ করা হয়।

সূত্রে জানা যায়, আবু মং মারমার ছেলে ইউপি সদস্য চাইউগ্যা মারমা (৪০) চান্দের গাড়িতে করে রাজস্থলী থেকে দুপুরে বাঙালহালিয়া হয়ে বান্দরবান আসছিলেন। হঠাৎ প্রধান সড়কের নাইঙ্গাপাড়া রাস্তারমুখ এলাকায় কয়েকজন সন্ত্রাসী ওই গাড়ির গতিরোধ করে অস্ত্রের মুখে তাকে অপহরণ করে নিয়ে যান। এসময় গাড়িতে থাকা অন্য যাত্রীরা নিরাপদে বাড়ি ফেরত এলেও চাইউগ্যা মারমার কোনো খবর পাওয়া যায়নি।

বান্দরবানের কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা বাংলানিউজকে বলেন, আমার ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য চাইউগ্যা মারমাকে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে গেছেন। এলাকাবাসী এবং পরিবারের লোকজন বিষয়টি আমাকে জানিয়েছেন। বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বাংলানিউজকে জানান, অপহৃত ব্যক্তি বান্দরবান জেলার কুহালং ইউনিয়নের একজন ইউপি সদস্য। তবে ঘটনাস্থল নাইঙাপাড়া রাঙামাটির রাজস্থলী উপজেলায় পড়েছে। তারপরও আইনগতভাবে বিভিন্ন জায়গায় যোগাযোগ করে তাকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে।  

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, মে ৮, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।