ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে আসামি ছিনতাই, পুলিশ-গ্রামবাসী সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, মে ৭, ২০২২
ঝিনাইদহে আসামি ছিনতাই, পুলিশ-গ্রামবাসী সংঘর্ষে আহত ১০

ঝিনাইদহ: ঝিনাইদহে সদর উপজেলার মধুপুর চৌরাস্তা বাজারে আকিদুল ইসলাম (৩৮) নামে এক আসামিকে ছিনতাইয়ের ঘটনায় পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের পাঁচ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

 

পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলিবর্ষণ করেছে পুলিশ। আহতরা হলেন-পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন, আশরাফুল ইসলাম, কনস্টেবল আশরাফুল ইসলাম, জামান হোসেন ও এলেম উদ্দীন।

শুক্রবার (০৬ মে) সন্ধ্যায় সদর উপজেলার মধুপুর বাজারের চা দোকানি আকিদুল ইসলামকে আড়াইশ গ্রাম গাঁজাসহ আটক করে সদর থানা পুলিশ। পরে সেখান থেকে তাকে থানায় আনতে গেলে আকিদুল নির্দোষ দাবি করে বাধা দেয় স্থানীয় বাজার কমিটির লোকজন। একপর্যায়ে স্থানীয় এক ইউপি মেম্বর মিজানুর রহমান মিজুর নেতৃত্বে এলাকাবাসী পুলিশের ওপর হামলা করে আকিদুলকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় তারা পুলিশের ওপর ইটপাটকেল ছুড়তে থাকে। খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল সেখানে পৌঁছালে সংঘর্ষ বেঁধে যায়। এতে পাঁচজন পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাঁচ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।  

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এ ঘটনায় ১৫ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ফের যেন কোনো ঘটনা না ঘটে সেজন্য সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, মে ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।