ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছেলের পাঞ্জাবিতে কালি, জানতে চাওয়ায় মা-মেয়েকে কুপিয়ে জখম

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, মে ৬, ২০২২
ছেলের পাঞ্জাবিতে কালি, জানতে চাওয়ায় মা-মেয়েকে কুপিয়ে জখম

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় পাঞ্জাবিতে পোড়া কালি লাগানোকে কেন্দ্র করে মা ও মেয়েকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৬ মে) দুপুর দেড়টার দিকে উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের কালিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত মা মোসা. হালিমা ও মেয়ে লাইজু আক্তারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে স্থানান্তর করা হয়েছে।

জানা যায়, কাঁঠালতলী ইউনিয়নের কালিপুর গ্রামে জামাল হোসেনের ছেলে মো. হাসানের (১১) পাঞ্জাবিতে একই এলাকার মো. শামীম (১৯) ও তার ভাই মো. শাহিন (১৩) পোড়া কালি লাগিয়ে দেয়। এ নিয়ে 
মা হালিমা ও মেয়ে লাইজু আক্তার তাদের কাছে জিজ্ঞাসা করতে গেলে দু'পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বাড়ি ফেরার পথে কাঁঠালতলী ইউনিয়নের কালিপুর এলাকার কিরনপুর স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান অশ্রুর বাড়ির দক্ষিণ পাশে ধানের মাঠে মা-মেয়েকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

পরে এলাকার লোকজন উভয়কে আহত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মা-মেয়েকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শেবাচিমে স্থানান্তর করেন।

চিকিৎসক জানান, মা-মেয়ের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে। তাদের বুক পিঠসহ বিভিন্ন স্থানে আঘাত রয়েছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।