ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মে ৬, ২০২২
না.গঞ্জের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বিভিন্ন পার্ক ও বিনোদন কেন্দ্রগুলোতে ঈদকে কেন্দ্র করে মানুষের উপচে পড়া ভিড় দেখা গেছে।

শুক্রবার (৬ মে) দুপুরের পর থেকে শহরের খানপুর চৌরঙ্গী পার্কে এ ভিড় দেখা যায়।

মানুষের চাপ সামাল দিতে হিমশিম খেতে হয় পার্কের কর্মীদের। পার্কে আসা মানুষের কারণে পার্কের সামনের খানপুর টু হাজীগঞ্জ সড়কে দেখা যায় যানজটের।

একই রকম ভিড় লক্ষ্য করা যায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের নম পার্ক, বন্দরের শায়রা গার্ডেন, রূপগঞ্জের জিন্দা পার্ক, সোনারগাঁয়ের পর্যটন এলাকা যাদুঘর, তাজমহল, পানাম নগরীতে। এছাড়া নগরের খানপুর, দেওভোগ শেখ রাসেল পার্ক, শীতলক্ষ্যা তীরবর্তী ওয়াকওয়েতে মানুষের ভিড় দেখা গেছে।

বিকেলের পর নগরবাসী ঘুরতে বের হন। নগরের যেকোনো পার্ক-বিনোদন কেন্দ্রে ঘুরে বেড়ান তারা। ঈদের পর প্রথম শুক্রবারে মানুষের ভিড় একটু বেশিই ছিল।

এদিকে সোনারগাঁয়ের পর্যটন এলাকা যাদুঘর, তাজমহল, পানাম নগরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষের আগমন ঘটে। বিকেলের মধ্যে তিনটি স্পটেই বিনোদনপ্রেমীদের ভিড়ে পূর্ণ হয়ে যায় পুরো যাদুঘর, তাজমহল ও পানাম নগর।

সোনারগাঁ যাদুঘরে বেড়াতে আসা রমজান আলী জানান, কিশোরগঞ্জ থেকে বাবা-মা, স্ত্রী-সন্তানদের নিয়ে এখানে বেড়াতে এসেছেন। একটি মাইক্রোবাসে করে তারা আসেন। তারা বিকেলে পৌঁছে দেখেন যাদুঘরে মানুষে পূর্ণ। নারায়ণগঞ্জ ঘুরে তারা স্বস্তি প্রকাশ করেছেন।

শহরের চৌরঙ্গী পার্কে বেড়াতে আসা নাজনিন বেগম জানান, সন্তানদের নিয়ে স্বামীর সঙ্গে পার্কে এসেছেন। এখানে অনেক ভিড়। পার্কে প্রবেশ করতেই ৩০ মিনিট সময় লেগেছে। তবে ভালোই ঘুরেছেন তিনি, চড়েছেন রাইডেও।

পার্কের মালিক সাত্তার জানান, গত দুই বছর করোনার কারণে পার্ক বন্ধ থাকায় মানুষের ভিড় এবার বেশি। চাপ সামাল দিতে হিমশিম খাচ্ছেন তারা। তবে নগরবাসীর এ উৎসাহে তারা খুশি।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মে ০৬, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।