ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

দ্রব্যমূল্য ভারসাম্যে আছে, সরকার নিয়ন্ত্রণে রেখেছে: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, মে ৬, ২০২২
দ্রব্যমূল্য ভারসাম্যে আছে, সরকার নিয়ন্ত্রণে রেখেছে: কাদের

ফেনী: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে দ্রব্যমূল্য ভারসাম্যে আছে, সরকার তা নিয়ন্ত্রণে রেখেছে। ইউক্রেনে যুদ্ধের প্রতিক্রিয়ায় সারা বিশ্বেই দাম জিনিসপত্রের দাম বেড়েছে।

সে হিসেবে আমাদের দেশ বেশ ভাল আছে।

বৃহস্পতিবার (০৫ মে) রাতে ফেনী সার্কিট হাউজে মন্ত্রী এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, বিএনপি চোখে সরষে ফুল দেখছে। আন্দোলন করার জন্য তাদেরতো কোন নেতাই নেই। তারা যদি কখনো সরকার গঠন করতে পারে, তখন তাদের সরকার প্রধান কে হবে?

গাধা যেমন পানি ঘোলা করে খায় বিএনপিও পানি তেমনি ঘোলা করে খেয়ে তারপর নির্বাচনে আসবে। নির্বাচনে অংশ গ্রহণ করা বিএনপির অধিকার, সুযোগ নয়।

মন্ত্রী এসময় আরও বলেন, বিএনপি কি বলে মানুষের কাছে ভোট চাইবে, তাদের আমলেতো কোন উন্নয়ন কর্মকাণ্ড নেই। অপরদিকে আওয়ামীলীগ পদ্মাসেতু, কর্ণফুলী ট্যানলের, মেট্রোরেলসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে।

নিরপেক্ষ নির্বাচন প্রসেঙ্গে মন্ত্রী বলেন, এখানে নিরপেক্ষ সরকারের দরকার নেই, দরকার নিরপেক্ষ নির্বাচন কমিশন। এক্ষেত্রে সরকারের কোন ভূমিকা নেই।

তিনি বলেন, নির্বাচন যথা সময়ে হবে এবং বিএনপিসহ সবাই অংশগ্রহণ করবে। বাংলাদেশের সংবিধান সারা বিশ্বে প্রশংসিত এ সংবিধানের আলোকেই নির্বাচন হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফেনী ০২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল ইসলাম মোল্লা, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ দলীয় নেতা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, মে ০৬, ২০২২
এসএইচডি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।