ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদে বান্ধবীদের নিয়ে ঘুরতে গিয়ে তরুণ খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, মে ৪, ২০২২
ঈদে বান্ধবীদের নিয়ে ঘুরতে গিয়ে তরুণ খুন রনি

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় দুই বান্ধবীকের নিয়ে ঈদের দিন ঘুরতে বের হয়ে খুন হয়েছেন রনি (২২) নামে এক যুবক।  

প্রেম ঘটিত বিরোধের জেরে মঙ্গলবার (৩ মে) বিকেল ৪টার দিকে উপজেলার সায়েস্তা ইউনিয়নের পূর্ব বান্দাইল রফিক দেওয়ানের মুদি দোকানের সামনের রাস্তায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত মো. রনি উপজেলার ওয়াইজনগর গ্রামের নওয়াব আলীর ছেলে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এক তরুণীর সঙ্গে প্রেম ঘটিত বিষয়ে পাশের সাহরাইল এলাকার ইদ্রিস আলীর ছেলে শান্তর  (১৮) সঙ্গে রনির বিরোধ ছিল। মঙ্গলবার ঈদের দিন বিকেলে রনি দুই বান্ধবীকে নিয়ে পূর্ব বান্দাইল গ্রামে বেড়াতে যান। তারা পূর্ব বান্দাইল গ্রামে একটি মুদি দোকানের সামনে গেলে চার-পাঁচ বন্ধুকে সঙ্গে নিয়ে রনির ওপর হামলা চালান শান্ত। এসময় ধারালো অস্ত্রের আঘাতে রনি গুরুতর আহত হন। সন্ধ্যায় স্বজনরা রনিকে উদ্ধার করে সাভারের এনাম মেডি্ক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার সকালে ওসি শফিকুল ইসলাম মোল্লা বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে নিহতের পরিবার থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, মে ৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।