ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মে ৩, ২০২২
বরিশালে বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

বরিশাল: বৃ‌ষ্টিসহ বৈ‌রী আবহাওয়া উপক্ষো করে ঈদের দিন বরিশাল নগরের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

মঙ্গলবার (৩ মে) বিকেল থে‌কে নগরের বঙ্গবন্ধু উদ্যান, ত্রিশ গোডাউন, দুর্গাসাগর, প্লানেট ওয়ার্ল্ড, শিশুপার্ক, মুক্তিযোদ্ধা পার্ক, স্বাধীনতা পার্কসহ বিভিন্ন বিনোদন কেন্দ্রে শিশু থেকে বয়স্ক সব বয়সের মানুষের উপ‌স্থিত ছিল চোখে পড়ার মতো।

করোনার কারণে টানা দুই বছর পর নগরবাসী মুক্ত বাতাসে প্রাণ খুলে নিশ্বাস নিতে পারছেন বলে জানান বিনোদন কেন্দ্রে আগত দর্শনার্থীরা।

প্লানেট ওয়ার্ল্ড শিশু পার্কের টিকিট চেকার সুমাইয়া জানান, গত দুই ঈদে বিনোদন কেন্দ্রগুলোতে লোকজন তেমন একটা আসেনি। করোনা সংক্রমণের ভয় ছিল সাধারণ মানুষের মাঝে। আবার প্রশাসন থেকেও আমাদের পার্ক বন্ধ রাখতে বলা হয়ে‌ছিল। এখন করোনা পরিস্থিতির উন্নতি হয়েছে। আজ ঈদের দিন সকাল থেকেই পার্কে শিশুসহ সব বয়সী মানুষের চাপ বেড়েছে।

ত্রিশ গোডাউনে ঘুরতে আসা মিরাজ ও শা‌হিনুর দম্পতি জানান, করোনার কারণে গত দুই ঈদ বাচ্চাদের নিয়ে বরিশালে আসতে পারেননি। কিন্তু এবার করোনার সংক্রমণ না থাকায় এবং দীর্ঘ ছুটি থাকায় ব‌রিশালে এসেছেন। আর এসেই ঈদের দিন বিকেলে নিজেদের সন্তানসহ স্বজনদের নিয়ে ঘুরতে বের হয়েছেন। কীর্তনখোলা নদীর তীরে মুক্ত বাতাসে মন খুলে নিঃশ্বাস নিতে পারছেন।

সোনিয়া নামে এক শিক্ষার্থী বলেন, টানা দুই বছর আমরা করোনা মহামারির মধ্যে ছিলাম। ঘরের বাইরে খুব বেশি বের হতে পারিনি। এবার করোনা সংক্রমণ অনেক কম, নাই বল্লেই চলে। তাই বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বের হয়েছি।

সকালে ঈদের নামাজ অনু‌ষ্ঠিত হওয়ার পর বরিশালে ঝড় হয়েছে। দমকা বাতাসসহ দফায় দফায় কয়েকবার বৃষ্টিও হয়েছে। বৈরী আবহাওয়া উপেক্ষা করে মানুষজন ঘরের বাইরে বের হয়েছেন ঈদ উদযাপন করতে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মে ০৩, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।