ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালাইয়ে ঈদ আনন্দ করতে গিয়ে ভটভটি উল্টে ২০ শিক্ষার্থী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, মে ৩, ২০২২
কালাইয়ে ঈদ আনন্দ করতে গিয়ে ভটভটি উল্টে ২০ শিক্ষার্থী আহত চিকিৎসাধীন শিক্ষার্থীদের কয়েকজন।

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় ঈদ আনন্দ করতে সারিয়াকান্দির প্রেম যমুনার ঘাটে যাওয়ার পথে ইঞ্জিনচালিত ভটভটি উল্টে ২০ শিক্ষার্থী আহত হয়েছে।  

মঙ্গলবার (০২ মে) দুপুরে উপজেলার পুনট ইউনিয়নের বাঁশের ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

আহতরা হলো- শাকিল, রবিউল, মারুফ, রিজভী, সুমন, সোহেল রানা, কাইয়ুম, রাশেদুল, হাসিবুল, সাকলাইন, আতিকুল, ফারুক, ওমর, অপুর্ব, আলি, মহসিন। তারা প্রত্যেকেই কালাই পৌর শহরের দুরুঞ্জ নওয়াপাড়া মহল্লার বাসিন্দা ও উপজেলা সদরের বিভিন্ন স্কুলের ৭ম থেকে ১০ম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও আহত শিক্ষার্থীরা জানায়, ঈদ আনন্দ করতে ৩০ জনের একটি কিশোরের দল ভটভটিতে করে বগুড়া জেলার সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে রওনা দেয়। পথে বাঁশের ব্রিজ এলাকায় কুকুরের সঙ্গে ধাক্কা লেগে ভটভটি উল্টে অন্তত ২০ শিক্ষার্থী আহত হয়।  

এ সময় স্থানীয়রা দ্রুত গাড়ির নীচ থেকে আহতদের বের করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দিয়ে অনেককে ছেড়ে দিলেও আহত অবস্থায় ১৬ জনকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চারজনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

কালাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন দুর্ঘটনার বিষয়টি অবগত আছেন বলে জানান।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।