ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁও সদর হাসপাতালের চেয়ে রেলস্টেশন বেশি পরিষ্কার: মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, মে ৩, ২০২২
ঠাকুরগাঁও সদর হাসপাতালের চেয়ে রেলস্টেশন বেশি পরিষ্কার: মন্ত্রী

ঠাকুরগাঁও: রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, ঠাকুরগাঁও সদর হাসপাতালের চেয়ে রেলস্টশন অনেক বেশি পরিষ্কার-পরিচ্ছন্ন। সদর হাসপাতালে যে গন্ধ ও নোংরা পরিবেশ তা আমাকে হতাশ করেছে।

অথচ রেলস্টেশন তার থেকে শতগুণ পরিষ্কার-পরিচ্ছন্ন ও আধুনিক সেবা দিচ্ছে সাধারণ মানুষকে।

সোমবার (২ মে) বিকেলে পঞ্চগড় নিজ বাসভবন থেকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে রোগী দেখা শেষে রেলস্টেশনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে রেলমন্ত্রী বলেন, ‘টিকিট যার, ভ্রমণ তার’ এ স্লোগানকে সামনে রেখে আমরা টিকিট কালোবাজারি বন্ধে কাজ করে যাচ্ছি। অনলাইনে টিকিট বিক্রি কার্যক্রম আরও সহজ করার জন্য চেষ্টা করা হচ্ছে। এছাড়া এনআইডি কার্ড ছাড়া টিকিট নিতে পারবে না সেই ব্যবস্থাও আমরা দ্রুত করতে যাচ্ছি।

দোলনচাঁপা ও রামসাগর নামে দুটি ট্রেন ঈদের পরেই চালু করা হবে সুখবর দিয়ে তিনি বলেন, এ দুটি ট্রেন অনেক আগেই উদ্বোধন করা হয়েছে চালুর জন্য। তবে আমাদের বগি সংকট ছিল তাই এতদিন চালু করা সম্ভব হয়নি। তবে ঈদের পরেই এ দুটি ট্রেন ঠাকুরগাঁও পঞ্চগড় রুটে চালু করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সদর উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আবু ওয়াফু তপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০২৭ ঘণ্টা, মে ০৩, ২০২২
আরবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।