ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদ আনন্দ বাড়াতে প্রস্তুত সাভারের বিনোদন কেন্দ্রগুলো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, মে ২, ২০২২
ঈদ আনন্দ বাড়াতে প্রস্তুত সাভারের বিনোদন কেন্দ্রগুলো

সাভার (ঢাকা): দীর্ঘ দুই বছর করোনার কারণে ঈদে বিনোদন কেন্দ্রগুলোতে যেতে পারেনি দর্শনার্থীরা। এতে বিনোদন প্রেমীরাও যেমন ঘর বন্দী ঈদ করেছে।

আর বিনোদন কেন্দ্রগুলোর তেমন হাজার হাজার টাকা ক্ষতি হয়েছে।

এবার সেই দীর্ঘ দিনের ক্ষতি পোষাতে প্রস্তুত হয়েছে সাভারের বিনোদন কেন্দ্রগুলো। ব্যবস্থা করা হয়েছে বাড়তি নিরাপত্তাসহ নানা সুবিধা।

মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুরে সাভার আশুলিয়ার ফ্যান্টাসি কিংডম, হেরিটেজ পার্ক, জাতীয় স্মৃতিসৌধ, নন্দন পার্কসহ আলাদিন পার্ক কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা এবার ব্যাপক প্রস্তুতি নিয়েছে। তাদের পার্ক বা দর্শনীয় স্থানে আগত দর্শনার্থীদের যেন অসুবিধা না হয় সে জন্য নেওয়া হয়েছে সব ধরনের ব্যবস্থা।

এছাড়া উন্মুক্ত দর্শনীয় স্থান যেমন সাভার মিনি চিড়িয়াখানা, গোলাপ গ্রাম, দিয়াখালি ও নলামে খবর নিয়ে জানা গেছে আজ থেকেই স্থানগুলোতে মেলার মত দোকান বসতে শুরু করেছে।

ফ্যান্টাসি কিংডমের ব্যবস্থাপনা পরিচালক মুন্জরুল আলম বাংলানিউজকে বলেন, গত দুই বছরের ঈদের চেয়ে এবার ঈদ আমাদের জন্য একটু আনন্দদায়ক। কারণ গত দুই বছরে মানুষ বাসা থেকেও বের হতে পারেনি আমরাও পার্কে দর্শনার্থী পাইনি। এবার ঈদে টার্গেট রয়েছে সবচেয়ে বেশি দর্শনার্থী পাওয়ার। দর্শনার্থীদের জন্য স্বাস্থ্যবিধি ও নিরাপত্তাসহ সকল ব্যবস্থা করা হয়েছে।

নন্দন পার্কের হেড অব মিডিয়া অফিসার মেজবাউদ্দিন প্রিন্স বাংলানিউজকে বলেন, এবারের ঈদটা আমাদের জন্য একটু স্পেশাল। কারণ মানুষ এবার বাসা থেকে বের হতে পারবে আর মানুষ বের হতে পারলেই তারা বিনোদন কেন্দ্রে আসবে। তাই আশা করছি দুই বছর বন্ধ থাকার সেই ক্ষতি পূরণ করতে পারবো। আর এবার কিছু রাইড নতুন যুক্ত করা হয়েছে। যেগুলো শুধু ঈদের জন্য। আগামীকালকের ঈদের জন্য আমাদের পার্ক প্রস্তুত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মে ০২, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।