ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

একজন ভালো মানুষকে হারিয়েছি, মুহিত সম্পর্কে বর্তমান অর্থমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
একজন ভালো মানুষকে হারিয়েছি, মুহিত সম্পর্কে বর্তমান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও আহম মুস্তফা কামাল

ঢাকা: সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সম্পর্কে বর্তমান অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল বলেছেন, সব দিক থেকে যদি মূল্যায়ণ করেন এক কথায় বলতে হবে- অসাধারণ একজন ভালো মানুষকে আমরা হারিয়েছি।

শনিবার (৩০ এপ্রিল) বেলা ১১টার পর রাজধানীর গুলশান আজাদ মসজিদে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের প্রথম জানাজার নামাজ শেষে তিনি এ কথা বলেন।

বর্তমান অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল বলেন, অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত দিন আমাদের সবার জন্য। মুহিত ভাই ফিজিক্যালি আমাদের মধ্য থেকে চলে গেলেও তার কর্ম দিয়ে তিনি চিরকাল থেকে যাবেন আমাদের মাঝে। জীবদ্দশায় তিনি অনেক ভালো কাজ করেছেন।

মুস্তফা কামাল আরও বলেন, একজন অর্থমন্ত্রী তাকে অনেক ভাবে আপনারা মূল্যায়ণ করতে পারেন। ভালো-মন্দ এসবের মূল্যায়ণ করতে পারেন। যদি সব দিকে মূল্যায়ণ করেন আমার বিশ্বাস, এক কথায় বলতে হবে যে তিনি অসাধারণ একজন ভালো মানুষ।

আহম মুস্তফা কামাল বলেন, আমাদের প্রিয় মানুষ মুহিত ভাই আজকে আমাদের মধ্যে নাই। তিনি মানুষের জন্য কাজ করেন নাই, এমন কথা কেউ বলতে পারবে না। তিনি যেমন দরিদ্র মানুষের বন্ধু ছিলেন। তেমনি বন্ধু ছিলেন কোটিপতি মানুষেরও। তার কাছে সবাই ন্যায় বিচার পেয়েছেন।

সাবেক অর্থমন্ত্রীর জন্য সবার কাছে দোয়া চেয়ে মুস্তফা কামাল বলেন, সবাই দোয়া করবেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন তাকে বেহেশত নসিব করেন।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এমইউএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।