ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক সময় হারিকেন জ্বালিয়ে ইফতার করতাম, তারাবি পড়তাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এক সময় হারিকেন জ্বালিয়ে ইফতার করতাম, তারাবি পড়তাম

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গেলাম দস্তগীর গাজী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অনেক দূর এগিয়ে নিয়ে এসেছেন। এক সময় আমাদের দেশে বিদ্যুৎ ছিল না।

আমরা হারিকেন জ্বালিয়ে ইফতার করতাম এবং তারাবির নামাজ পড়তাম। আজ আমরা বিদ্যুতে স্বয়ংসম্পন্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। এই উন্নয়ন আমাদের দেশকে কোথায় নিয়ে যাচ্ছে। শুধু নারায়ণগঞ্জ না, সারা বাংলাদেশে এই উন্নয়ন কার্যক্রম চলছে। রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র হচ্ছে। উন্নয়নের কিন্তু শেষ নেই। আমরা বুক উচু করে দাঁড়াচ্ছি। তার জন্য প্রতিটি মানুষকে চেষ্টা করে যেতে হবে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) নারায়ণগঞ্জ শহরের কালিরবাজারে শিল্পকলা একাডেমিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী গেলাম দস্তগীর গাজী বলেন, আমরা খুব ভাগ্যবান এখানে এরকম অনুষ্ঠান হচ্ছে। যারা এসেছেন এবং যারা আসতে পারেননি সবার প্রতি আমার শুভ কামনা। শিক্ষাকে আয়ত্ত করতে হবে। বিভিন্ন দেশ আমাদের ব্যাঙ্গ করতে পারে কিন্তু আমরা যদি রাজনৈতিক, অর্থনৈতিকভাবে শক্তিশালী হয়ে যাই তাহলে তারা আমাদের ব্যাঙ্গ করতে পারবে না। সুতরাং আমাদের এমনভাবে শিক্ষা গ্রহণ করতে হবে যেন কেউ আমাদের ব্যাঙ্গ করতে না পারে।

তিনি বলেন, আপনারা আবারও এরকম অনুষ্ঠানের আয়োজন করবেন। আমরা দরকার হলে আবারও আপনাদের এখানে আসব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।