ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গ্রুপের ঈদ শুভেচ্ছা পেলেন মানিকগঞ্জের ৪০০০ দুস্থ নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
বসুন্ধরা গ্রুপের ঈদ শুভেচ্ছা পেলেন মানিকগঞ্জের ৪০০০ দুস্থ নারী

মানিকগঞ্জ: বসুন্ধরা গ্রুপের ঈদ শুভেচ্ছা হিসেবে শাড়ি ও খাদ্য সহায়তা পেল প্রায় ছয় হাজার দুস্থ পরিবার। পুরো রোজার মাস জুড়ে মানিকগঞ্জ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সংগঠনের মাধ্যমে এই শুভেচ্ছা সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, চার হাজার দুস্থ নারীকে ঈদ উপলক্ষে উপহার দেওয়া হয়েছে রঙিন শাড়ি। আর ১৪শ’ পরিবারকে দেওয়া হয়েছে খাদ্য সহায়তা। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, ছোলাসহ প্রায় ১৫ কেজি ওজনের খাদ্য।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু বলেন, আমাদের স্লোগান হচ্ছে দেশ ও মানুষের কল্যাণে। দেশ ও দেশের মানুষের প্রতি দায়বদ্ধতা থেকেই যেকোনো দুর্যোগ পরিস্থিতিতে অসহায়দের পাশে থেকেছে। আবার ঈদের মতো আনন্দও যেন অসহায়রা উপভোগ করতে পারে সেজন্যও আমরা সচেষ্ট।  

মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দিন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধন্যবাদ দিয়ে বলেন, মানিকগঞ্জবাসী হিসেবে আমরা তার প্রতি কৃতজ্ঞ। যেকোন দুর্যোগ মুহূর্তে তিনি সবসময়ই মানিকগঞ্জব দুস্থদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দাড়িয়েছেন। একই ভাবে আমাদের আনন্দে সহযোগিতা করতেও ভুলে যাননি।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।