ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশের মানুষ অভাবে থাকুক প্রধানমন্ত্রী চান না: ইকবালুর রহিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
দেশের মানুষ অভাবে থাকুক প্রধানমন্ত্রী চান না: ইকবালুর রহিম

দিনাজপুর: দেশের কোনো মানুষ অভাব অনটনে থাকুক প্রধানমন্ত্রী তা চান না বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

বুধবার (২৭ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দিনাজপুর সদর উপজেলায় প্রায় ৭০ হাজার অতিদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ১০ কেজি করে ভিজিএফএ'র চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে হুইপ বলেন, দুখী মানুষের মুখে হাসি ফোটানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। প্রত্যেক অসহায় ও দরিদ্র মানুষদের জন্য তিনি সব ধরনের সহযোগিতা দিয়ে আসছেন। হিজড়া, ভিক্ষুক, প্রতিবন্ধীরাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা থেকে বাদ যায়নি। জমিসহ বাড়ি করে দিয়েছেন তাদের। এমনকি কেউ যদি বাদ যায় তাদেরও বাড়ি ও জমি দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রতিটি অসহায় ও দরিদ্র মানুষ নিজস্ব আশ্রয়স্থল পাবে। এ লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে দিনাজপুর পৌরসভার ও সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পৃথক পৃথকভাবে ভিজিএফএর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম।  

এসময় উপস্থিত ছিলেন- দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল মুঈদ, পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলালসহ আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।