ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে আসামি ধরতে গিয়ে হামলা, ২ পুলিশ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
নরসিংদীতে আসামি ধরতে গিয়ে হামলা, ২ পুলিশ আহত

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় আসামি ধরতে গেলে পুলিশের উপর হামলা চালিয়েছে আসামি পক্ষের লোকজন। ওই সময় ধারালো অস্ত্রের আঘাতে দুই পুলিশ সদস্য গুরুত্বর আহত হয়।

গুরুত্বর আহতবস্থায় তাদেরকে ঢাকায় পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার দুর্গম চরাঞ্চল অলিপুরা ইউনিয়নের জাহাঙ্গীরনগর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, রায়পুরা থানার উপ- পরিদর্শক (এস আই) আরিফ রাব্বানি ও কন্সটেবল আলামিন।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে দুর্গম চরাঞ্চল জাহাঙ্গীরনগর গ্রামের বাচ্চু মেম্বারের ছোট ভাই স্বপন মিয়াকে গ্রেপ্তারের জন্য রায়পুরা পুলিশ তার বাড়িতে যায়। পুলিশ স্বপন মিয়াকে গ্রেপ্তার করে নিয়ে আসতে চাইলে স্বপনের লোকজন পুলিশের ওপর হামলা চালায়। এতে  ধারালো অস্ত্রের আঘাতে এসআই আরিফ রাব্বানি  ও কন্সটেবল আলামিন গুরুত্বর আহত হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে রায়পুরা স্বাস্থ্য কম্পপ্লেক্সে  পরে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। তাদের অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান পুলিশের ওপর হামলার সত্যতা স্বীকার করে বলেন, স্বপনের বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। দুই পুলিশ সদস্যকে ঢাকায় পাঠানো হয়। একই সঙ্গে স্বপন মিয়াসহ জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।