ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

হালুয়াঘাটে ইফতার বিতরণ করেছেন বিএনপি নেতা রুবেল

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
হালুয়াঘাটে ইফতার বিতরণ করেছেন বিএনপি নেতা রুবেল

ঢাকা: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায়, ঈদ সামগ্রী বিতরণের অংশ হিসেবে ১ হাজার ৮শত পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা করেছেন উপজেলা বিএনপি নেতা আলহাজ সালমান ওমর রুবেল।

রোববার (২৪ এপ্রিল) থেকে ঈদ সামগ্রী বিতরণের দ্বিতীয় দিনে সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার শাকুয়াই ইউনিয়নের বাট্টা বাজার ও শাকুয়াই উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ, দুপুরে বিলডোরা ইউনিয়নের বিলডোরা বাজার ও আলিশাহ্ বাজার, বিকেলে নড়াইল ইউনিয়নের খরমা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ সালমান ওমর রুবেল।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা আহমদ আলী মাস্টার, এখলাছ উদ্দিন বিএসসি, আনোয়ার হোসেন মেম্বার, রহিম উদ্দিন, মোজাম্মেল হোসেন খান, মোশারফ হোসেন, মোল্লা আলী সাবরী মনির, সানাউল্লাহ্, মতিউর রহমান মতি, যুবদল আহ্বায়ক সাজ্জাদ হোসেন হীরা, যুবদল নেতা তারিকুল ইসলাম চঞ্চল, আক্তার হোসেন, নাজমুল হুদা, কাজিম উদ্দিন, খুররম খান যুবরাজ, লাভিন, সেচ্ছাসেকদল নেতা ডা. রুহুল আমিন, পারভেজ, আজিজুল, আল আমিন, ছাত্রদল নেতা শামছুল আলম খান ফয়সাল, মাহমুদুল হাসান, আব্দুল্লাহ আল সায়িফ, নোমান খান, দেলোয়ার হোসেন, মেহেদী হাসান, মোস্তাক, মনিরুজ্জামান মুমিন সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ঈদ সামগ্রী বিতরণ শেষে উপজেলার মেঘ শিমূল এগ্রো ফিসারিজে গরীব অসহায় ও সুধীজনদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ সময় মহাসড়কে পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেন বিএনপি নেতা সালমান ওমর রুবেল ও বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতারা।

ঈদ সামগ্রী বিতরণকালে আলহাজ্ব সালমান ওমর রুবেল বলেন, হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় ৮ হাজার গরীব অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করবো। তারই অংশ হিসেবে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় দ্বিতীয় দিনের মতো ঈদ সামগ্রী বিতরণ করছি। আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২৩৪৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এমএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।