ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

৬০ লাখ টাকার ভারতীয় পণ্যসহ কাভার্ডভ্যান জব্দ, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
৬০ লাখ টাকার ভারতীয় পণ্যসহ কাভার্ডভ্যান জব্দ, আটক ২

কুমিল্লা: কুমিল্লা নগরীর টমছম ব্রিজ থেকে ভারতীয় পণ্যসহ এসএ পরিবহন লিমিটেডের (কুরিয়ার সার্ভিস) একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।  

সোমবার (২৫ এপ্রিল) বিকেল ৫টায় বিজিবি-১০, সদর দক্ষিণ মডেল থানা এবং উপজেলা প্রশাসনের এই টাস্কফোর্স অভিযান পরিচালনা করে।

এসময় ৬০ লাখ ৬৫ হাজার টাকার ভারতীয় পণ্যসহ দুইজনকে আটক করা হয়।

আটকরা হলেন- এসএ পরিবহন লিমিটেডের সুপার ভাইজার মো. গোলাম সরোয়ার (২৭) ও কাভার্ডভ্যান চালক মো. আ. আজিজ (২৪)।

কুমিল্লা বিজিবি-১০ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ ইসহাক বাংলানিউজকে বলেন, জব্দ পণ্যের বৈধ কোনো রশিদ দেখাতে পারেনি। জব্দ করা পণ্যগুলোর মধ্যে ৪৭ হাজার ৫১৮টি নেহা মেহেদী, ৪ হাজার ২০০টি বিভিন্ন প্রকার বাজি, ১ হাজার ৮৮৪টি মুভ ক্রিম, ৬ হাজার ৩৬০টি স্ক্রিন সাইন ক্রিম এবং ১ হাজার ৪৪০ প্যাকেট বাউন্স বিস্কুট জব্দ করা হয়। রাত ৯টার দিকে জব্দকৃত মালামালসহ আসামিদের রাতে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বাংলানিউজকে জানান, দুইজনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) আটকদের আদালতে পাঠানো হবে।

অভিযানে উপস্থিত ছিলেন কুমিল্লা বিজিবি-১০ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ ইসহাক, পিএসসি’র সার্বিক দিকনির্দেশনায় সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ ও কুমিল্লা-১০ বিজিবির সহকারী পরিচালক মো. পারভেজ শামীম ও সদর দক্ষিণ থানা পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।