ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর মরদেহ বাড়ি নেওয়ার পথে প্রাণ গেল স্বামী ও অ্যাম্বুলেন্স চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
স্ত্রীর মরদেহ বাড়ি নেওয়ার পথে প্রাণ গেল স্বামী ও অ্যাম্বুলেন্স চালকের

বগুড়া: বগুড়া শেরপুর উপজেলায় লাশবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন ৷

সোমবার (২৫ এপ্রিল) বিকেলে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত দুইজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত দুজন হলেন- গাইবান্ধা জেলার সদর উপজেলার কলমা বাজার এলাকার ফরিদ উদ্দিনের ছেলে আয়নাল হক (৪৬) ও অ্যাম্বুলেন্স চালক পিরোজপুর জেলার কাউখালি উপজেলার দ্বীন ইসলাম (৩৮)।

আহত দুজন হলেন- নিহত আয়নালের ছেলে ফিরোজ আলী (৩০) ও গাইবান্ধা সদর উপজেলার নিজাম (১০)। হতাহত সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে বগুড়া থেকে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা যাচ্ছিল। পথে শেরপুর উপজেলার ঘোগা বটতলা এলাকায় ঢাকা থেকে বগুড়াগামী লাশবাহী অ্যাম্বুলেন্সের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন অ্যাম্বুলেন্সে থাকা স্ত্রীর মরদেহ নিয়ে যাওয়া আয়নাল। এ সময় আহত হন আরও তিনজন। তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে অ্যাম্বুলেন্স চালক দ্বীন ইসলাম মারা যান।

অ্যাম্বুলেন্স এর সহযোগী রতন মিয়া বাংলানিউজকে জানান, গুরুতর অসুস্থ অবস্থায় নিহত আয়নালের স্ত্রী ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। পরে তিনি মারা যান। তার মরদেহটি নিয়ে বাড়ি ফিরছিলেন স্বজনরা। কিন্তু পথেই তারা দুর্ঘটনার শিকার হন।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পরপরই বাসের চালক-হেলপার পালিয়েছেন। দুর্ঘটনা কবলিত বাস-অ্যাম্বুলেন্স জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।