ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সন্তানকে মারধর, অনুশোচনায় মায়ের আত্মহত্যা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
সন্তানকে মারধর, অনুশোচনায় মায়ের আত্মহত্যা! প্রতীকী ছবি

বরিশাল: বরিশাল নগরের ব্রজমোহন স্কুল সংলগ্ন রব মিয়ার গলিতে সাদিয়া আফরিন আশা (৩০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (২৫ এপ্রিল) বেলা ১২টার দিকে নিজ ঘরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি।

জানা গেছে, বিয়ের পর আশা স্বামী সন্তান নিয়ে বরিশাল নগরীর রব মিয়ার গলিতে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। আশার বাবার বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলায়। আর তার স্বামী তারিকুর রহমান ঝালকাঠি জেলা শহরের বাসিন্দা।

কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হামিদুর রহমান স্বজনদের বরাত দিয়ে বলেন, আশার মেয়ে কেজি ওয়ানে পড়ে। পরীক্ষায় সে এক বিষয়ে খারাপ রেজাল্ট করেছে। এ কারণে আশা তার সন্তানকে মারধর করেন। ধারণা করা হচ্ছে- অনুশোচনা থেকে পরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

কোতয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক লোকমান হোসেন বলেন, ওই গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে এসআই হামিদুর রহমানের নেতৃত্বে একটি টিম পাঠানো হয়েছিল। তারা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের রির্পোট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এমএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।