ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবেন ৪৭ গৃহহীন পরিবার 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
পাবনায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবেন ৪৭ গৃহহীন পরিবার 

পাবনা: “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার”- এ প্রতিপাদ্যকে সামনে রেখে ৩য় পর্যায়ে গৃহ ও ভূমিহীনদের মধ্যে মুজিববর্ষের অঙ্গিকার ও ঈদ উপহার স্বরূপ জমির দলিল ও বাড়ি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বরে আব্দুল রব বগা মিয়া সম্মেলন কক্ষে এ বিষয়ে 
প্রেসব্রিফিং করেন পাবনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।

তিনি জানান, ২৬ এপ্রিল সারাদেশে একযোগে ৩য় পর্যায়ে ভূমি ও গৃহহীনদের মুজিববর্ষের অঙ্গিকার ও আসন্ন পবিত্র ঈদ উপহার জমি ও বাড়ি হস্তান্তর করা হবে। এরই অংশ হিসেবে পাবনা সদরে হিমায়েতপুর ইউনিয়নে গুচ্ছগ্রাম এলাকায় ৪৭টি পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার।  

এ উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সংযোগ থাকবে উপজেলা প্রশাসনসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিরা।  

বুধবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠান শুরু হলেও মূল অনুষ্ঠানিকতা শুরু হবে বেলা সাড়ে ১১টায়। প্রধানমন্ত্রীর জমি ও গৃহ প্রদান আনুষ্ঠান সুন্দরভাবে প্রচারের জন্য স্থানীয় গণমাধ্যম কর্মীদের প্রতি অনুরোধ জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাওয়াল বিশ্বাস, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ার শামসুন নাহার রেখা, গয়েশপুর ইউনিয়ন চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাই, মালিগাছা ইউনিয়নের সৈয়দ মোহম্মদ মুনতাজ আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।