ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাহাড়ে চলছে বিদ্যানন্দের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
পাহাড়ে চলছে বিদ্যানন্দের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

খাগড়াছড়ি: পাহাড়ের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় চলছে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প। বিশেষজ্ঞ চিকিৎসকরা রোগী দেখার পাশাপাশি দিচ্ছেন বিনামূল্যে ওষুধপত্র।

রোববার (২৪ এপ্রিল) সকাল থেকে খাগড়াছড়ির বল পেইয়া আদাম এলাকায় ওই ক্যাম্প পরিচালিত হয়। এতে বিদ্যানন্দের মা ও শিশু হাসপাতালের চিকিৎসকরা স্থানীয়দের চিকিৎসাসেবা দেন। এতে দূর-দূরান্ত থেকে আসা শতাধিক রোগী এই সুবিধা পান।

মেডিক্যাল ক্যাম্পের চিকিৎসক ডা. সৌরভ জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত নানান বয়সের মানুষ এই চিকিৎসাসেবা নিয়েছেন। বিদ্যানন্দের হয়ে তাদের পাশে থাকতে পেরে আমাদেরও ভালো লাগছে।

ইতোমধ্যে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় মোট ১৩টি ক্যাম্প পরিচালিত হয়। এতে প্রায় দুই হাজারের মতো মানুষ চিকিৎসাসেবা নিয়েছে।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক মোবারক হোসেন বলেন, আমরা খাগড়াছড়ি-রাঙামাটির প্রত্যন্ত এলাকায় চিকিৎসাসেবা পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। আমরা এই ধারা অব্যাহত রাখকে চাই। এতে তিনি সবার সহযোগিতা কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।