ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্রমিককে মারধরের অভিযোগ, প্রতিবাদে সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
শ্রমিককে মারধরের অভিযোগ, প্রতিবাদে সড়ক অবরোধ

গাইবান্ধা: গাইবান্ধায় শ্রমিককে মারধরের অভিযোগে টানা তিন ঘণ্টা গাইবান্ধা-পলাশবাড়ী সড়ক অবরোধ করে রাখেন বিক্ষুদ্ধ মোটর শ্রমিকরা।

রোববার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে বাস টার্মিনাল এলাকায় ট্রাক দিয়ে ব্যারিকেড দিয়ে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে যান চলাচল বন্ধ করে দেন শ্রমিকরা।

এতে চরম ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ। পরে দুপুর দেড়টায় অবরোধ প্রত্যাহার করা হয়।

বিক্ষুদ্ধ শ্রমিকদের অভিযোগ, গত শনিবার (২৩ এপ্রিল) গাইবান্ধা জেলা জজ কোর্টের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের গাড়ি বাস টার্মিনাল এলাকা দিয়ে যাচ্ছিল। এসময় সামনে থাকা একটি পিকআপভ্যানের চালক সাইড না দিলে দুই চালকের মধ্যে বাগবিতণ্ডা হয়।

বিষয়টি মীমাংসার জন্য রোববার (২৪ এপ্রিল) সকালে ওই চালকসহ কয়েকজন শ্রমিক চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের চেম্বারে গেলে সেখানে অভিযুক্ত পিকআপভ্যানের চালককে মারধর করা হয়। এর প্রতিবাদে সড়ক অবরোধ কর্মসূচি পালন করেন তারা।  

এ ব্যাপারে গাইবান্ধা জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি বাদশা বলেন, দুই চালকের ভুল বোঝাবুঝির কারণে এমন ঘটনা ঘটেছে। পরে দু'পক্ষের মধ্যে সমঝোতা হয়ে গেছে। ফলে শ্রমিকদের কোনো অভিযোগ না থাকায় সড়ক অবরোধ তুলে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।