ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিডিএস ভর্তি পরীক্ষা উপলক্ষে আরএমপির নির্দেশনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
বিডিএস ভর্তি পরীক্ষা উপলক্ষে আরএমপির নির্দেশনা

রাজশাহী: রাজশাহীর ছয়টি কেন্দ্রে বিডিএস কোর্সে (২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত পরীক্ষা চলবে।

পরীক্ষা সুষ্ঠুভাবে নেওয়ার লক্ষ্যে কেন্দ্র এলাকায় বেশ কিছু নিষেধাজ্ঞা জারি করা করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। আরএমপি কমিশনার মো. আবু কালাম সিদ্দিক এই নিষেধাজ্ঞা জারি করেছেন।  

পরীক্ষা কেন্দ্রগুলো হলো—রাজশাহী মেডিক্যাল কলেজ, রাজশাহী কলেজ, রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজ, টিচার্স ট্রেনিং কলেজ, রাজশাহী সরকারি সিটি কলেজ, রাজশাহী সরকারি মহিলা কলেজ।

কেন্দ্রগুলোতে পরীক্ষা চলাকালে আইন-শৃঙ্খলা রক্ষা করার নিমিত্তে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইনে (১৯৯২ এর ২৯ (ক) ও ২৯ (খ), ৩০ ধারা) অর্পিত ক্ষমতাবলে আগামী ২২ এপ্রিল পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রের চতুর্দিকে ২০০ গজের মধ্যে সকল প্রকার মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিস্ফোরক দ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন এবং ৪ জনের অধিক একত্রে চলাচল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।