ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত করলেন বড়লেখা চেয়ারম্যান

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত করলেন বড়লেখা চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যান এবং ইউপি চেয়ারম্যান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদের বিরুদ্ধে দক্ষিণভাগ দক্ষিণ ইউপির চেয়ারম্যান আজির উদ্দিনকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ ঘটনা ঘটে।



নামপ্রকাশ না করার শর্তে ঘটনার প্রত্যক্ষদর্শী এক ইউপি চেয়রম্যান বলেন, সোমবার দুপুরে দক্ষিণভাগ দক্ষিণ ইউপির চেয়ারম্যান আজির উদ্দিনসহ আমরা কয়েকজন ইউপি চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদের কার্যালয়ে যাই। এ সময় আজির উদ্দিন হাটবাজার থেকে রাজস্বখাতের আয়ের টাকা না পাওয়ার কারণ জানতে চাওয়ায় উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ ক্ষেপে যান। তখন তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিনকে মারার জন্য তেড়ে আসেন। এসময় তিনি নিজের পায়ের জুতা খুলে আজির উদ্দিনকে মারেন এবং তাকে ধাক্কা দেন। পরে উপস্থিত লোকজন চেয়ারম্যান সোয়েব আহমদকে নিবৃত্ত করেন।

এ ব্যাপারে জানতে ভুক্তভোগী দক্ষিণভাগ দক্ষিণ ইউপির চেয়ারম্যান আজির উদ্দিনের মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, একটি প্রজেক্টের বিষয়ে নিয়ে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে তিনি সরাসরি তার সঙ্গে দেখা করে কথা বলতে বলেন।

ইউপির চেয়ারম্যান আজির উদ্দিনকে লাঞ্ছিত করার বিষয়ে জানতে উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদের মোবাইলফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল না ধরায় তার বক্তব্য জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।