ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় ট্রাক্টরের চাপায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
পুঠিয়ায় ট্রাক্টরের চাপায় নিহত ১

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় অবৈধভাবে পুকুর খননের কাজ চলছে। ওই পুকুর খননের মাটি পরিবহনের সময় ইঞ্জিনচালিত ট্রাক্টরের চাপায় সিরাজুল ইসলাম (৩৫) নামের একজন শ্রমিক নিহত হয়েছেন।

 

মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়া দোয়েল ইটভাটায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুঠিয়ার শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়ায় বাজারের সঙ্গে হারুনুর রশিদ নয়নের মালিকানাধীন দোয়েল ইটভাটাটি অবস্থিত। সেই ভাটায় দিয়ারপাড়া মাঠে থেকে অবৈধভাবে পুকুর খননের কাজ চলছে। সেখান থেকে মাটি এনে পালা করা হচ্ছে ওই ইটভাটায়। মাটি পরিবহন করা ওই ট্রাক্টরের নিচে পড়ে গুরুতর আহত হন সিরাজুল ইসলাম। তার বাড়ি ওই গ্রামেই।

ঘটনার পর তাকে স্থানীয়রা ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠান। কিন্তু রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে স্বজনরা তার মরদেহ দাফনের জন্য আবারও গ্রামের বাড়ি নিয়ে যান।  

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে থানা থেকে দুপুরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরলে এই ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।