ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকা নিয়ে বের হয়ে ঝড়ের কবলে ২ যুবক, অতঃপর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
নৌকা নিয়ে বের হয়ে ঝড়ের কবলে ২ যুবক, অতঃপর মৃত্যু ছবি: সংগৃহীত

সুনামগঞ্জ: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় নৌকা নিয়ে বের হয়ে ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হয়েছিলেন ২ যুবক। পরে ডুবে যাওয়া নৌকা থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার সুলকাবাদ ইউনিয়নের মনিপুরহাটি এলাকায় ধোপাজান চলতি নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মনিপুরহাটি গ্রামের আনোয়ার হোসেন (২০) ও অনিক হাসান (১৮)।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, সোমবার বিকেলে তারা নৌকা নিয়ে বের হয়। রাতে নদীতে প্রচণ্ড ঝড় ওঠে। এ সময় বাড়ি ফেরার পথে ধোপাজান চলতি নদীতে ঝড়ের কবলে পড়েন তারা। রাত বেশি হয়ে যাওয়ায় নৌকার ভেতরেই আশ্রয় নেয় ওই দুই যুবক। এ সময় নৌকাটি তারা ধোপাজান নদীর একটি পাড়ে নোঙর করেন। ধারণা করা হচ্ছে নৌকার ভেতর তারা ঘুমিয়ে পড়েছিলেন।

তিনি আরও বলেন, রাতে তারা বাড়ি ফিরে না যাওয়ায় পরদিন সকালে স্থানীয়রা অনেক খোঁজাখুজির পর না পেয়ে বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ ডুবুরি দিয়ে নদীতে অনুসন্ধান চালালে ডুবে যাওয়া নৌকার ভেতরে তাদের মরদেহ পাওয়া যায়।

ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।