ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলের সাবেক প্যানেল চেয়ারম্যান মনোরঞ্জন বৈদ্য আর নেই

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
শ্রীমঙ্গলের সাবেক প্যানেল চেয়ারম্যান মনোরঞ্জন বৈদ্য আর নেই

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভার সাবেক কমিশনার ও প্যানেল চেয়ারম্যান মনোরঞ্জন বৈদ্য আর নেই। তার বয়স হয়েছিল ৯০ বছর।

সোমবার (১৮ এপ্রিল) বিকেলে সিলেটের একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি ৪ ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।  

মনোরঞ্জন বৈদ্য তার দীর্ঘজীবনকালে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাংগঠনিক পদে আসিন ছিলেন। এখন তিনি শ্রীমঙ্গল সবুজবাগ রাধামাধব জিউর আখড়া পরিচালনা কমিটির সভাপতি, শ্রীমঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সিনিয়র সদস্যসহ বিভিন্ন সংগঠনের দায়িত্বে রয়েছেন। জীবনকালে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে পারিবারিকভাবে ভূমিদানসহ আর্থিক সহায়তা করে গেছেন।  

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া মধুসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।