ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্টো লেনে গিয়ে ভ্যানকে চাপা দিল বাস, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
উল্টো লেনে গিয়ে ভ্যানকে চাপা দিল বাস, নিহত ১ দুর্ঘটনা কবলিত বাস

সিরাজগঞ্জ: উল্টো লেনে গিয়ে রাস্তার বিপরীত পাশে থাকা যাত্রীবাহী ভ্যানকে চাপ দিয়েছে একটি বাস। এতে বাবু (৪৫) নামে এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন।

এতে আহত হয়েছেন আরও দুই যাত্রী।  

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরের দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবু উপজেলার বড়হর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। আহতদের পরিচয় জানা যায়নি।  

হাটিকুমরুল হাইওয়ে থানার পরিদর্শক লুৎফর রহমান বাংলানিউজকে জানান, যাত্রীবাহী একটি বাস পাবনা যাচ্ছিল। পথে বোয়ালিয়া বাজার এলাকায় এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো লেনে বাসটি চালাতে থাকেন। এসময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ভ্যানকে চাপা দিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাবু নামে এক ভ্যানযাত্রী মারা যান। এসময় আহত হন আরও দুই ভ্যানযাত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বাসটি জব্দ করা হলেও দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেছেন।  

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।