ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নারীর মৃত্যু

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম রেখা আক্তার (৩৫), তিনি ভাড়া করা মোটরসাইকেলের যাত্রী ছিলেন।

সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে ওই নারীকে মৃত ঘোষণা করেন।

রেখা আক্তারকে হাসপাতালে নিয়ে যাওয়া মোটরসাইকেল চালক মো. শিপন জানান, তিনি ভাড়ায় মোটরসাইকেল চালান। আব্দুল্লাহপুর যাবেন বলে তেজগাঁও সাতরাস্তা থেকে তার মোটরসাইকেলে ওঠেন ওই নারী। পথে বিমানবন্দর ছাপড়া মসজিদের দক্ষিণ পাশের পেছন থেকে কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে পড়ে গিয়ে গুরুতর আহত হন রেখা। সামান্য আহত হন চালক শিপন। সঙ্গে সঙ্গে মোটরসাইকেল চালক তাকে নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানেই রেখার মৃত্যু হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান এ খবর নিশ্চিত করে জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। মোটরসাইকেল চালক শিপনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে। নাম ছাড়া ওই নারীর বিস্তারিত ঠিকানা এখনো জানা যায়নি।

বাংলাদেশ সময়: ০১৪৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।