ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বানিয়াচংয়ে নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
বানিয়াচংয়ে নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় সরলা বেগম (৪০) নামে এক নারীকে গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতনের ঘটনা ঘটেছে। দু'টি বাঁশের খুঁটির মালিকানা নিয়ে ঝগড়ার পর প্রতিপক্ষ ওই নারীকে নির্যাতন করে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নয় নম্বর পুকড়া ইউনিয়নের ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটে। সরলা ওই গ্রামের বাসিন্দা ওয়াহেদ মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, রোববার ওয়াহেদ তার বাড়ির ভিটের মাটি আটকে রাখার জন্য বাঁশের খুঁটি দিয়ে আড় বাঁধছিলেন। এ সময় প্রতিবেশী আব্দুল খালিক এসে খুঁটিগুলো তার দাবি করেন। এ নিয়ে দুই পরিবারে ঝগড়া হয়। এক পর্যায়ে খালিক ও তার ছেলেরা ওয়াহেদকে মারধর করতে থাকেন। এ সময় সরলা এগিয়ে এলে তাকে একটি কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে রেখে দীর্ঘক্ষণ মারধর করা হয়। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে পুকড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সরলাকে চিকিৎসার জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠান।

বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বাংলানিউজকে বলেন, বাঁশের খুঁটির মালিকানা নিয়ে প্রতিপক্ষ গাছের সঙ্গে বেঁধে সরলাকে মারধর করেছে। তার পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। নির্যাতনকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০৮১২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।