ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ফেনসিডিল-হেরোইনসহ আটক ৭ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
মানিকগঞ্জে ফেনসিডিল-হেরোইনসহ আটক ৭ 

মানিকগঞ্জ: মানিকগঞ্জে মাদকবিরোধী অভিযানে প্রায় আড়াই লক্ষাধিক টাকা মূল্যের ফেনসিডিল ও হেরোইনসহ সাত জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  

রোববার (১৭ এপ্রিল) দুপুরের দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা ডিবির ইনচার্জ নজরুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

গ্রেফতাররা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার বেথুয়াজানী এলাকার মৃত তারা মিয়ার ছেলে মনিরুজ্জামান মনির (৩৫), বাংগুরা এলাকার মৃত তারা মিয়ার ছেলে আসিফ (৩০), একই এলাকা ফাইজুদ্দিনের ছেলে খলিল (২১), বেতিলা এলাকার মাসুম মিয়ার ছেলে তোতা মিয়া (২৬), শিবালয় উপজেলার দশচিড়া এলাকার মৃত মাসুম শিকদারের ছেলে আশরাফুল ইসলাম আলীম (২৫), কাতরাসিন এলাকার মৃত ইসমাইল খানের ছেলে সাঈদ খান (৩২), ঢাকার আশুলিয়া থানার শ্রীখন্তিয়া এলাকার নজর আলী শিকদারের ছেলে বাচ্চু শিকদার (৩৩)।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে মানিকগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযানে ওই সাতজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের কাছ থেকে ২০ বোতল ফেনসিডিল ও ১৪ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্যে ২ লাখ ২০ হাজার টাকা। গ্রেফতারদের নামে একাধিক মামলা আদালতে বিচারাধীন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।