ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুতুবদিয়ায় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
কুতুবদিয়ায় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

কক্সবাজার: কক্সবাজারের কুতুবদিয়ায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় সাত বছর বয়সী এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম মেহেরুন্নেছা।

 

শনিবার (১৬ এপ্রিল) দুপুর দুইটার দিকে উপজেলার বড়ঘোপ ইউনিয়নের মনোহরখালী সড়কে ওই দুর্ঘটনা ঘটে। এ সময় শিশুসহ আরও দুজন আহত হয়েছেন।

নিহত মেহেরুন্নেছা মনোহরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও মনোহরখালী গ্রামের মাসুদ হোসেনের মেয়ে। এ সময় আহত হয়েছেন মনসুরা বেগম (৪০) এবং নিলা আক্তার (৭)। মনসুরা বেগম মনোহরখালী এলাকার সাবের হোসেনের স্ত্রী ও নিলা আক্তার একই এলাকার বেলাল হোসেনের মেয়ে। আহত দুইজনকে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দুইটার দিকে উপজেলার বড়ঘোপ ইউনিয়নের মনোহরখালী সড়ক পার হওয়ার সময় দুই শিশু মেহেরুন্নেছা ও নিলাকে পেছন দিক থেকে অটোরিকশা চাপা দেয়। এ সময় ওই দুই শিশুসহ অটোরিকশা যাত্রী মনসুরা বেগম গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মেহেরুন্নেছাকে মৃত ঘোষণা করেন। আহত অপর দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার  বলেন, অটোরিকশার চাপায় সাত বছর বয়সী এক স্কুলছাত্রী নিহত হওয়ার ঘটনায়  থানায় কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত করে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।