ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরের মধ্যে পড়ে ছিল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
ঘরের মধ্যে পড়ে ছিল গৃহবধূর মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মনি বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (১৬ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার কমলেশ্বরদী গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে বোয়ালমারী থানায় নিয়ে আসে পুলিশ।

ওই গৃহবধূ উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেম্বরদী গ্রামের মো. লিয়াকত হোসেন কালন মিয়ার মেয়ে।

জানা যায়, উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের সেলিম কাজীর ছেলে হুমায়ুন কাজী তার দ্বিতীয় স্ত্রী মনি বেগমকে নিয়ে একই গ্রামের মৃত শাহজাহান মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থাকতেন। শনিবার (১৬ এপ্রিল) সকাল ৯টার দিকে হুমায়ুনের দ্বিতীয় স্ত্রীর (মনি বেগম) ছেলে মো. সিয়াম (১২) ভাড়া বাসায় এসে দেখে তার মা মৃত অবস্থায় ঘরের মধ্যে পড়ে আছে।  

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে মনি বেগমকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ বিকেল ৪টার দিকে কমলেশ্বরদী গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে বোয়ালমারী থানায় নিয়ে আসে।

দাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন বলেন, হুমায়ুন তার দ্বিতীয় স্ত্রী মনি বেগমকে নিয়ে কমলেশ্বরদী গ্রামের শাহজাহান মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থাকতেন। চলতি মাস থেকে ওই বাড়িতে ভাড়া হিসেবে বসবাস করছে। হুমায়ুন বর্তমানে কোনো কাজকর্ম করতেন না বলে জেনেছি।  

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সালাউদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূর মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। তবে, এটি হত্যা কি-না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।