ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলে দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
শ্রীমঙ্গলে দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ শ্রীমঙ্গলে দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: শ্রীমঙ্গল উপজেলায় অসহায় ও দুস্থ প্রায় অর্ধশত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ঐক্য, শক্তি, সহযোগিতায় প্রবাসীদের এই সংগঠন, সার্বজনীন বন্ধনে আমরাই উড়াবো বিজয় কেতন এই স্লোগান সামনে রেখে, গত বছরের ন্যায় এবারও বন্ধন প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে রমজান উপলক্ষে ১২টি জেলার বিভিন্ন উপজেলায় ২০০ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে তারই অংশ হিসেবে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের উত্তর ভাগলপুর গ্রামে সাজ্জাদ ও মাতাবুলের বাড়িতে ৪২ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, আগামী ২০ রমজানের ভেতরে কুষ্টিয়া, গাজীপুর, পিরোজপুর, কুমিল্লা, ঢাকা, শরিয়তপুর, কিশোরগঞ্জ, নারায়ণগঞ্জ, সুনামগঞ্জ, হবিগঞ্জ, সিলেটসহ বাংলাদেশের বিভিন্ন জেলা ও উপজেলায় ইফতার সামগ্রী বিতরণী কার্যক্রম শেষ করা হবে। ইফতার সামগ্রীর মধ্যে ছিল তেল, চাল, পেঁয়াজ, ছোলা, লবণ, চিনি ইত্যাদি।

এ সময় দরিদ্রদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন উক্ত সংগঠনের সদস্য ডা. হোসাইন হামিদী, মোহাম্মদ সাজ্জাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।