ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহাসড়কে পৃথক দুর্ঘটনায় দুই পথচারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
মহাসড়কে পৃথক দুর্ঘটনায় দুই পথচারী নিহত

সাভার (ঢাকা): সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে পৃথক দুর্ঘটনায় দুই পথচারী নিহত হয়েছেন। এছাড়া এক পথচারীকে চাপা দেওয়া মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত ১০ টার দিকে ঘটনা দুটির বিষয়ে নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান।

এর আগে, রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিওকলোনিতে সাকিল আহমেদ রাজু (৩২) ও রাত সাড়ে ৮টার দিকে হেমায়েতপুর এলাকায় রানা মিয়া (১৮) নামের দুইজন পথচারী নিহত হন।

আতিকুর রহমান জানান, রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিওকলোনি এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির মোটরসাইকেল চাপায় সাকিল আহমেদ রাজু নিহত হন। এ সময় মোটরসাইকেলটির দুই আরোহী গুরুতর আহত হয়েছেন। তাদের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রাজু ডগরমোরা এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও রানা ঠাকুরগাঁও জেলার মহির উদ্দিনের ছেলে।

তিনি অপর দুর্ঘটনার বর্ণনা দিয়ে জানান, এছাড়া রাত সাড়ে আটটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকায় রাস্তা পারের সময় অজ্ঞাত পরিবহন চাপায় রানা মিয়া (১৮) নামের এক পথচারীর নিহত হয়েছেন। পরিবহনটি শনাক্তের চেষ্টা চলছে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ঘটনা দুটির সময় খুব কাছাকাছি। একটি মোটরসাইকেল দুর্ঘটনা ও অন্যটি অজ্ঞাত পরিবহন চাপা দেয়৷ ঘটনা দুটির তদন্ত করা হচ্ছে। এর মধ্যে রানা মিয়ার মরদেহ পরিবারের কাছ হস্তান্তরের ব্যবস্থা করা হয়েছে। অন্যদিকে রাজুর পরিবারের অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে৷

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।